মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

আপডেট
বৃহস্পতিবারের মধ্যে ছাত্রলীগকে নিষিদ্ধের আল্টিমেটাম পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ ,হত্যা মামলায় গ্রেফতার কাওরাইদে রেল লাইনের উপর ঝুঁকিপূর্ন অবৈধ বাজার টঙ্গীতে সাংবাদিকের মামলায় ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেফতার খাগড়াছড়িতে ডিমের পুষ্টিগুণ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত জয়পুরহাটে জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় জীবিকা ও নিরাপত্তা উন্নয়ন প্রকল্পের অবহিতকরণ নিম্নচাপে পরিণত সাগরের সুস্পষ্ট লঘুচাপ, আরও ঘনীভূত হওয়ার আভাস দোহারে প্রশাসনের বিশেষ অভিযানে জেল জরিমানা আদালতে কাঁদলেন ব্যারিস্টার সুমন, বললেন ‘সরি’
সন্ত্রাস দমনে আমরা বিশ্বে প্রশংসিত: স্বরাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাস দমনে আমরা বিশ্বে প্রশংসিত: স্বরাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাস দমনে আমরা বিশ্বে প্রশংসিত উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশকে জনগণের আস্থা ধরে রাখতে হবে। মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশকে জনগণের কাছে নির্ভরতা ও আস্থার জায়গা হিসেবে তৈরি করে গেছেন। এটা ধরে রাখতে হবে।‌ আপনারা (পুলিশ কর্মকর্তারা) জীবন বাজি রেখে কাজ করছেন বলেই সন্ত্রাস দমনে আজ আমরা বিশ্বে প্রশংসিত। আপনারা সফল হতে পেরেছেন বলেই জলদস্যু ও বনদস্যুরা আত্মসমর্পণ করেছে।

তিনি বলেন, রাজনৈতিক দলের সভা-সমাবেশে আমাদের কোনো হস্তক্ষেপ নেই। আমরা তাদের কর্মসূচিতে কোনো বাধা দেব না। তবে কেউ জনদুর্ভোগ সৃষ্টি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |